ব্রাহ্মণবাড়িয়ায় একই পরিবারের ৪ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় একই পরিবারের ৪ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্বামী, স্ত্রী ও দুই সন্তানসহ মোট চারজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে নবীনগর পৌরশহরের ২নং ওয়ার্ড বিজয়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মো. সোহাগ (৩৩)। তার স্ত্রী জান্নাতুল (২২) এবং তাদের সন্তান ফারিয়া (৪) ও ফাহিমা (২)। সোহাগের বাবার নাম আমির মিয়া ও শাশুড়ির নাম মনো বেগম। তারা একই এলাকা বিজয়পাড়ার স্থায়ী বাসিন্দা।

মনো বেগম জানান, রোববার সকালে ঘুম থেকে না ওঠায় সন্দেহজনক মনে করে ঘরের দরজা খোলার জন্য ডাকাডাকি করেন তিনি। তবে ঘরের ভেতর থেকে কারও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পথচারী উজ্জ্বল মিয়ার সহযোগিতায় দরজা ভেঙে ভেতরে দেখতে পান তার মেয়ে, নাতনিরা এবং মেয়ের জামাইসহ চারজন ঝুলন্ত অবস্থায় আছে। 

এলাকাবাসীর সূত্রে জানা যায়, ঋণের কারণে পারিবারিক কলহের জেরে সোহাগ মিয়া খাবারের সঙ্গে চেতনানাশক কিছু মিশিয়ে স্ত্রী ও বাচ্চাদের ফাঁস দিতে পারেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। 

এর আগে শনিবার রাতে খাওয়াদাওয়া করে স্বাভাবিকভাবে ঘুমায় সোহাগসহ তার পরিবারের সদস্যরা। সকালে তাদের ঘরের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় দেখতে না পেয়ে এলাকায় চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়। 

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা সংবাদ পেয়ে ওসি মাহবুব আলমসহ পুলিশ ঘটনাস্থল বিজয়পাড়া এসে লাশ উদ্ধার করে। লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিয়মানুসারে, ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০ পরবর্তী

পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২০

কমেন্ট