কাশিয়ানীতে বাস-ট্রাক সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৬

কাশিয়ানীতে বাস-ট্রাক সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৬

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ছয়জন নিহত হয়েছেন। রবিবার (১ সেপ্টেম্বর) ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতি বাসস্ট্যান্ডের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় অন্তত ২৪ জন আহত হয়েছে।
 
আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালসহ গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলা হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুল কবির চন্দন বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন খুলনা সদরের টুটপাড়ার আবু হাসানের স্ত্রী তহুরা বেগম (৫৫) ও তার মেয়ে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মনোহরপুর গ্রামের ইতালিপ্রবাসী আসলাম উদ্দিন কুদ্দুসের স্ত্রী তানিয়া আফরোজ (২৮)। অন্য নিহতরা হলেন গোপালগঞ্জ সদর উপজেলার সুলতানশাহী গ্রামের মোতালেব শেখের ছেলে রহিচ শেখ (২৪), সাতক্ষীরা সদর উপজেলার সাতালী গ্রামের সৈয়দ এরশাদ আলীর ছেলে সৈয়দ মামশাদ আলী (৩১), বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া গ্রামের আ. সামাদ গাজীর ছেলে সাইদুর রহমান (৪৪), একই জেলার মোল্লাহাট উপজেলার সারুলিয়া গ্রামের মো. হাছির মোল্যার ছেলে মো. সাগর মোল্যা (২৪)। এর মধ্যে পাঁচজন ঘটনাস্থলে ও একজন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

গোপালগঞ্জের কাশিয়ানী থানার উপপরিদর্শক মো. সেলিম মিয়া জানান, রবিবার ভোর পৌনে ৫টায় খুলনার ফুলতলা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস ৪১ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। এ সময় বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়নী উপজেলার মাঝিগাতিতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে নারীসহ পাঁচ যাত্রী নিহত ও ২৫ যাত্রী আহত হয়। মারাত্মক আহত ১৭ জনকে খুলনা ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো এক নারী মারা যান।
নিহত তহুরা বেগমের জামাতা মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, ‘আমার স্ত্রীর বড় বোন তানিয়ার স্বামী ইতালিপ্রবাসী। তিনি স্বামীর কাছে যাওয়ার জন্য ইতালিয়ান ভিসার কাজে তার মাকে নিয়ে ঢাকা যাচ্ছিলেন।’
 
ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, ‘যেহেতু বাসটি খুলনা থেকে ভোর পৌনে ৫টায় ছেড়ে এসেছে তাই চালকের ঘুম আসতে পারে। এ ছাড়া বাসের গতি অতিরিক্ত ছিল বলে ধারণা করা হচ্ছে।

সুনামগঞ্জে ভারতে পাচারের সময় ইলিশ জব্দ পরবর্তী

সুনামগঞ্জে ভারতে পাচারের সময় ইলিশ জব্দ

কমেন্ট