হবিগঞ্জে মোস্তাক হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা শঙ্খ গ্রেপ্তার

হবিগঞ্জে মোস্তাক হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা শঙ্খ গ্রেপ্তার

বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত মোস্তাক হত্যা মামলার এজাহারভুক্ত আসামি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়কে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ-দেউন্দি সড়ক থেকে র‌্যাব-৯ তাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, শঙ্খ শুভ্র রায় রবিবার রাতে শায়েস্তাগঞ্জের দেউন্দি রোডে (ফারদিন-মারদিন রেস্টুরেন্টের পাশে) ঢাকা যাওয়ার জন্য অবস্থান করছিলেন।


র‌্যাব শায়েস্তাগঞ্জ ক্যাম্পের সদস্যরা সেখান থেকে তাকে আটক করে থানায় হস্তান্তরের পর মোস্তাক হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে ৭দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। হবিগঞ্জ আদালতের ইন্সপেক্টর নাজমুল হোসেন জানান, মূলনথি দায়রা জজ আদালতে থাকায় রিমান্ড শুনানীর তারিখ ধার্য হয়নি।


উপ-নথি থাকায় আসামি পক্ষ জামিন আবেদনও করতে পারেনি।

 
জানা যায়, শঙ্খ শুভ্র রায় হবিগঞ্জ মটর মালিক গ্রুপ ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তিনি হবিগঞ্জ শহরে এই আন্দোলনে নিহত রিপন শীল হত্যা মামলারও এজাহারভুক্ত আসামি।

প্রসঙ্গত, গত ২ আগস্ট বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বৈষম্যবিরোধী ছাত্র-জনতা হবিগঞ্জ শহরের তিনকোনা পুকুরপাড় এলাকায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।

 

সেবাগ্রহীতাদের অফিসে আটকে লাপাত্তা ভূমি কর্মকর্তা, অতঃপর... পরবর্তী

সেবাগ্রহীতাদের অফিসে আটকে লাপাত্তা ভূমি কর্মকর্তা, অতঃপর...

কমেন্ট