মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ২ বন্ধুর মৃত্যু

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ২ বন্ধুর মৃত্যু

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়কে ছিটকে পড়ে দেলোয়ার হোসেন (৩২) ও মো. সাগর মিয়া (২৬) নামে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল আরোহী রায়হান গুরুতর আহত হয়েছেন। 

শুক্রবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উজিরপুর ইউনিয়নের ছামচেড়ি এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার সকালে মিয়ার বাজার হাইওয়ে থানার এসআই নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দেলোয়ার হোসেন সদর দক্ষিণ উপজেলার ধনপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে। সাগর মিয়া একই উপজেলার জয়নগর গ্রামের বাবুল মিয়ার ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবাসী রায়হান তার দুই বন্ধু দেলোয়ার হোসেন ও সাগরকে নিয়ে চৌদ্দগ্রাম থেকে দাওয়াত খেয়ে সদর দক্ষিণ এলাকায় বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে গাড়ি ওভারটেক করার সময় মোটরসাইকেল থেকে তিনজন ছিটকে পড়ে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেনের মৃত্যু হয়। 

স্থানীয়রা গুরুতর আহত সাগর ও রায়হানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাগরের মৃত্যু হয়। গুরুতর আহত রায়হানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। 

মিয়াবাজার হাইওয়ে থানার এসআই নজরুল ইসলাম জানান, দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে তারা মহাসড়কে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে একজন এবং কুমিল্লা মেডিকেল কলেজে আরেকজনের মৃত্যু হয়। মোটরসাইকেল আরোহী গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মাদ্রাসাশিক্ষার্থী হত্যাচেষ্টায় আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা পরবর্তী

মাদ্রাসাশিক্ষার্থী হত্যাচেষ্টায় আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

কমেন্ট