বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৩

বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৩

গাজীপুরে একটি অনুষ্ঠান শেষে ফেরার পথে বিএনপি নেতাকর্মীদের মধ্যে গুলিবর্ষণ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (৭ অক্টোবর) দুপুরে মহানগরীর ১০৬টি পূজামণ্ডপে অনুদান বিতরণ অনুষ্ঠান শেষে শহরের কালিমন্দিরের সামনে হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় গুলিবিদ্ধ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম টিটু (৪৫) ও ২৭ নম্বর ওয়ার্ড বিএনপির উপদেষ্টা সাবেদ তালুকদারকে (৫২) শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং চাপাতির কোপে গুরুতর আহত যুবদল নেতা অলিউল্লাহ তুহিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা যায়, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করিম রনির পক্ষ থেকে অনুষ্ঠানের আয়োজন করা হয়।


রনির অনুপস্থিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর সদর থানার সভাপতি মেহেদী হাসান এলিস, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, বিএনপি নেতা জিএস সুরুজ আহমেদ, হান্নান মিয়া হান্নু, ডা. শহীদুজ্জামান, আহমদ আলী রুজদী, মনিরুল ইসলাম মনির, মোফাজ্জল হোসেন চেয়ারম্যান, গাজী সালাউদ্দিন ও মহানগর কালিমন্দিরের সদস্য সচিব বাপ্পি দে। 
দুপুর সোয়া ১টার দিকে অনুষ্ঠান শেষ হলে অতিথিরা চলে যান। পরে কালিমন্দিরের বাহিরে লেভেলক্রসিং এলাকায় অনুষ্ঠানে অংশগ্রহণকারী নেতাকর্মীদের মধ্যে পূর্বশত্রুতার জেরে নিজেদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে বিএনপির নেতাকর্মীদের মধ্যে গুলিবর্ষণ ও চাপাতি নিয়ে হামলার ঘটনা ঘটে।


এতে তিনজন আহত হন।
মহানগর বিএনপির একটি সূত্র জানায়, আধিপত্য বিস্তার নিয়ে এক মাস আগে শহরের উত্তর ছায়বিথী এলাকায় এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়। এর জেরে এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

অনুষ্ঠানে উপস্থিত জি এস সুরুজ আহমেদ বলেন, ‘অনুষ্ঠান শেষে আমরা চলে আসার পর কী ঘটনা ঘটেছে, তা আমার জানা নেই।

কক্সবাজারে তানজিম হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার পরবর্তী

কক্সবাজারে তানজিম হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার

কমেন্ট