সিদ্ধিরগঞ্জে মাকে বিয়ে করতে ব্যর্থ হয়ে সন্তানকে অপহরণ

সিদ্ধিরগঞ্জে মাকে বিয়ে করতে ব্যর্থ হয়ে সন্তানকে অপহরণ

সিদ্ধিরগঞ্জে মাকে বিয়ে করতে ব্যর্থ হয়ে তার শিশু সন্তানকে অপহরণ করেছেন মাহবুবু আলম পারভেজ নামে এক যুবক। পরে ওই শিশুকে কুমিল্লা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১।

 

মূলহোতা মাহবুবু আলম পারভেজ এবং তার সহযোগী শাকিল আহমেদ রুবেলকে গ্রেফতার করেছে র‌্যাব।  সোমবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-১১ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

র‌্যাব জানায়, সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার ওই শিশুর মা পারভেজের দূরসর্ম্পকের আত্মীয়।  একই এলাকায় বসবাসের সুবাধে তাদের একে অপরের বাসায় যাতায়ত ছিল।  সম্প্রতি ওই নারী ও তার স্বামীর মধ্যে সর্ম্পকের অবনতি হয়।  তাই সন্তানদের নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন ওই নারী। 

এ সুযোগে পারভেজের সঙ্গে তার ভালো সর্ম্পক গড়ে উঠে। ওই নারীকে বিবাহের প্রস্তাব দেন পারভেজ।  তবে তিনি তা প্রত্যাখান করেন। এর জের ধরে পারভেজ গত ৬ অক্টোবর বিকালে ওই নারী সন্তানকে ফোন করে ঘরের দরজা খুলতে বলেন। শিশুটি দরজা খুলে দিলে ঘুরতে যাওয়ার কথা বলে বাইরে নিয়ে যান। পরে পারভেজ তার সহযোগী শাকিল আহমেদ রুবেলকে দিয়ে শিশুটিকে কুমিল্লায় পাঠিয়ে দেন। এ ঘটনায় শিশুর বাবা খালেকুজ্জামান খান বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলার বিষয়টি র‌্যাবকে জানান হয়।  র‌্যাব কুমিল্লা থেকে শিশুটিকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে। 


সিদ্ধিরগঞ্জ থানার ওসি আল মামুন জানান, অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

অর্থ আত্মসাতের অভিযোগে মধুমতি ব্যাংক কর্মকর্তার বিদেশ গমনে নিষেধাজ্ঞা পরবর্তী

অর্থ আত্মসাতের অভিযোগে মধুমতি ব্যাংক কর্মকর্তার বিদেশ গমনে নিষেধাজ্ঞা

কমেন্ট