আশুলিয়ায় যৌথবাহিনীর অভিযানে গ্রেপ্তার ২১

আশুলিয়ায় যৌথবাহিনীর অভিযানে গ্রেপ্তার ২১

শিল্পাঞ্চল আশুলিয়ায় ঝুট ব্যবসায় আধিপত‌্য বিস্তারের লক্ষ্যে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগ নেতাকর্মীদের হামলা ও গুলির ঘটনায় এক ব্যবসায়ী আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে ভুক্তভোগী ব্যবসায়ী আওলাদ হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ৩৯ জনের নাম উল্লেখ অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করা হয়েছে।

এর আগে বুধবার ঝুট ব্যবসায় আধিপত‌্য বিস্তারের লক্ষ্যে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগ নেতাকর্মীদের হামলা ও গুলির ঘটনায় পুলিশের একাধিক টিম বিশেষ অভিযান পরিচালনা করে সাবেক ছাত্রদল নেতাসহ বিভিন্ন মামলার ২১ আসামিকে গ্রেপ্তার করে।


বৃহস্পতিবার দুপুরে তাদের প্রিজনভ্যানে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক।
পুলিশ জানায়, ঝুট ব্যবসা নিয়ে আধিপত্যের জেরে বিএনপি ও যুবলীগের সংঘর্ষ ও গুলির ঘটনায় বুধবার রাতে অভিযান পরিচালনা করেছে যৌথবাহিনী। এসময় বিভিন্ন মামলায় সাবেক ছাত্রদল নেতা, জুয়াড়ি ও পুরাতন মামলায় ২১ জনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে বুধবার রাতে আশুলিয়ার বলিভদ্র এলাকার সমশের প্লাজা মার্কেটের পেছনে নূরুল আমিন মন্ডলের মালিকানাধীন রিকশা গ্যারেজে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ১০ জনকে আটক করা হয়।


এসময় তাদের কাছ থেকে নগদ ৪২ হাজার ১৭৫ টাকা ও ৪ সেট প্লেয়িং কার্ড (তাস) জব্দ করা হয়।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর বলেন, যৌথবাহিনীসহ আমরা অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেপ্তার করেছি। তাদের বিভিন্ন মামলায় আদালতে পাঠানো হয়েছে। এর মধ্যে রিমান্ডের আসামিও রয়েছে।

 

মাইকে ঘোষণা দিয়ে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা পরবর্তী

মাইকে ঘোষণা দিয়ে ফিল্মি স্টাইলে পালিয়ে গেলেন যুবলীগ নেতা

কমেন্ট