মুক্তির আগেই আয়ের রেকর্ড গড়ল ‘স্ত্রী ২’

মুক্তির আগেই আয়ের রেকর্ড গড়ল ‘স্ত্রী ২’

মুক্তির আগেই রেকর্ড গড়ল শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওয়ের চলচ্চিত্র ‘স্ত্রী ২’। আগামীকাল ১৫ আগস্ট আগামীকাল ভারতের স্বাধীনতা দিবস। এই দিনেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর বক্স অফিসে মুক্তির আগেই অগ্রিম বুকিংয়ে বেশ উড়ন্ত সূচনা করেছে এটি।


ম্যাডক ফিল্মসের হরর-কমেডি চলচ্চিত্রটি অগ্রিম বুকিংয়ে বিস্ময়কর আয় তুলে নিয়েছে। এ বছর মুক্তি পাওয়া প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ এবং হৃতিক রোশনের ফাইটারকে ছাড়িয়ে গেছে স্ত্রী ২। 
বক্স অফিস সূত্র মতে, ‘স্ত্রী ২’-এর প্রথম দিনের অগ্রিম বুকিং ১১.৬০ কোটি রুপিতে দাঁড়িয়েছে। ২০২৪ সালে হিন্দি চলচ্চিত্রের জন্য সবচেয়ে বড় উদ্বোধনী দিনের অগ্রিম বুকিং এটি।


এর আগে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’র হিন্দি সংস্করণ ৮.৫৯ কোটি এবং হৃতিক রোশনের ফারের অগ্রিম বুকিং ৮.৬০ কোটিকেও ছাড়িয়ে গেছে। ইতোমধ্যেই তিন লাখেরও বেশি টিকিট বিক্রি হয়ে গেছে সিনেমাটির। 
চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকদের মতে, আরো এক দিনে সিনেমাটির অগ্রিম বুকিং ১৫ কোটি ছাড়িয়ে যেতে পারে। সম্ভবত শাহরুখ খানের ‘ডানকিকে’ও ছাড়িয়ে যেতে পারে।


 
২০১৮ সালে মুক্তি পায় রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী।’ প্রথম দিনে সেই সিনেমাটি ৬.৮২ কোটি টাকা আয় করে এবং প্রথম সপ্তাহে পৌঁছায় ৬০.৩৯ কোটিতে। ভারতে ১২৯ কোটি আয় করে সুপারহিট হয় সিনেমাটি। এর পর থেকেই এটির সিক্যুয়েলের অপেক্ষায় দর্শকরা। অমর কৌশিক পরিচালিত সিনেমাটির সিক্যুয়েলে এবারও রয়েছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অপরাক্ষিত খুরানা, অভিষেক ব্যানার্জিসহ একাধিক তারকা।

নারী চিকিৎসককে ধর্ষণের পর খুন, প্রতিবাদে মুখর টলিউড পরবর্তী

নারী চিকিৎসককে ধর্ষণের পর খুন, প্রতিবাদে মুখর টলিউড

কমেন্ট