মোদির চেয়েও এগিয়ে শ্রদ্ধা কাপুর

মোদির চেয়েও এগিয়ে শ্রদ্ধা কাপুর

বলিউডের সফল নায়িকাদের মধ্যে অন্যতম শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুর। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত বেশিরভাগই হিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। সদ্যই মুক্তি পেয়েছে তার ‘স্ত্রী ২’ সিনেমাটি যা ইতোমধ্যে বক্স অফিসে হিট। সাফল্যে ভাসছেন শ্রদ্ধা।


এরইমধ্যে আরো একটি অর্জন অভিনেত্রীর। সামাজিক মাধ্যমে জনপ্রিয়তার নিরিখে প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদিকেও ছাড়িয়ে গেছেন তিনি।
বক্স অফিসে ইতিমধ্যেই রেকর্ড গড়ে ফেলেছে শ্রদ্ধার নতুন সিনেমা ‘স্ত্রী ২’। ৭ দিনে এই সিনেমাটির আয় ২৭৪ কোটির ওপরে।


বক্স অফিসে এই সফলতার মাঝেই নতুন মাইলফলক শ্রদ্ধার। ভারতের তিন তারকা যারা সামাজিক মাধ্যমে সর্বোচ্চ ফলোয়ারের অধিকারী, সেই তালিকায় শ্রদ্ধা তৃতীয় স্থানে রয়েছেন। বিরাট কোহলি এবং প্রিয়াঙ্কা চোপড়ার ফলোয়ার সংখ্যাকে ছুঁতে না পারলেও ইনস্টাগ্রামে জনপ্রিয়তায় নরেন্দ্র মোদিকে ছাপিয়ে গিয়েছেন শ্রদ্ধা কাপুর। 
ইনস্টাগ্রামে নরেন্দ্র মোদিকে অনুসরণকারীর সংখ্যা ৯১.৩ মিলিয়ন।


আর সেই ফলোয়ার সংখ্যা ছাপিয়েই শ্রদ্ধার অ্যাকাউন্টে ৯১.৫ মিলিয়ন অনুরাগী। আর দ্বিতীয়স্থানে থাকা প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টা ফলোয়ার ৯১.৮ মিলিয়ন। এই নীরিখে যদিও প্রথম স্থানাধিকারী বিরাট কোহলির ধারেকাছে কেউ নেই! ইনস্টাগ্রামে কিং কোহলির ফলোয়ার সংখ্যা ২৭১ মিলিয়ন।
‘স্ত্রী ২’-এর আগে ‘তু ঝুটি ম্যায় মাক্কার’ সিনেমায় দেখা গিয়েছে শ্রদ্ধা কাপুরকে। সেটিও ছিল বক্স অফিসে হিট।


একের পর এক সাফল্যে দর্শকদের মাঝেও জনপ্রিয়তা বাড়ছে এই অভিনেত্রীর। শিগগিরই জনপ্রিয়তার নিরিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্লোবাল তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে ছাড়িয়ে যেতে চলেছেন শ্রদ্ধা তা বলাই বাহুল্য।

সেন্সর প্রথা বাতিলের পক্ষে নন ইলিয়াস কাঞ্চন পরবর্তী

সেন্সর প্রথা বাতিলের পক্ষে নন ইলিয়াস কাঞ্চন

কমেন্ট