অনন্য রেকর্ড গড়ল বিজয় সেতুপাতির ‘মহারাজা’

অনন্য রেকর্ড গড়ল বিজয় সেতুপাতির ‘মহারাজা’

মুক্তির পরপরই দুর্দান্ত সাড়া ফেলে দিয়েছিল বছরের অন্যতম দর্শকপ্রিয় চলচ্চিত্র ‘মহারাজা।’ সিনেমাটির জন্য দর্শক ও সমালোচক, উভয় মহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন বিজয় সেতুপাতি। সিনেমাহলে সুপারহিট হওয়ার পর ১২ জুলাই ওটিটিতে মুক্তি পায় এটি। আর নেটফ্লিক্সে মুক্তি পেয়ে দর্শকপ্রিয়তায় রেকর্ড করে বসল সিনেমাটি।


১৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পায় বিজয় সেতুপতি অভিনীত ‘মহারাজা।’ বক্স অফিসে বিরাট বাণিজ্যিক সাফল্যের পর নিথীলান স্বামীনাথন পরিচালিত সিনেমাটি ওটিটিতেও দারুণ সাফল্য অর্জন করেছে। নির্মাতারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন যে ‘মহারাজা’ এখন পর্যন্ত ২০২৪ সালে নেটফিক্সে সর্বাধিক দেখা ভারতীয় চলচ্চিত্র। মাত্র ছয় সপ্তাহের মধ্যেই ‘মহারাজা’ আগের সব রেকর্ড ভেঙে এই রেকর্ডটি গড়েছে।


মহারাজার নির্মাতারা ২১ আগস্ট তাদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে ‘মজারাজা’র একটি পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা, “এখন একটিই ব্লকবাস্টার সর্বত্র ‘মহারাজা।’ এটি ২০২৪ সালের এখন পর্যন্ত নেটফিক্স ইন্ডিয়াতে সর্বাধিক দেখা ভারতীয় চলচ্চিত্র।”

এখন পর্যন্ত সর্বাধিক দেখা ভারতীয় সিনেমা ছিল টাবু, কারিনা কাপুর, এবং কৃতি স্যানন অভিনীত ‘ক্রু।


’ তা ছাড়া কিরণ রাও পরিচালিত, আমির খান প্রযোজিত ‘লাপাতা লেডিস’ বক্স অফিসে সেভাবে ঝড় তুলতে না পারলেও ওটিটি রিলিজের পর বেশ ভালো ফল করেছিল। দারুণ সাড়া পেয়েছিল ওটিটির দর্শক মহলে। বক্স অফিসের বক্লবাস্টার সিনেমা সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত ও রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’-কেও পেছনে ফেলে দিয়েছিল ‘লাপাতা লেডিস।’ তবে এবার সবাইকে ছাড়িয়ে শীর্ষে বিজয় সেতুপাতির মহারাজা। নেটফ্লিক্সে সিনেমাটি বর্তমানে যা ১৮.৬ মিলিয়ন ভিউ পেয়েছে।

সেখানে তুলনামূলকভাবে বেশ অনেকটাই কম ভিউ পেয়েছে ‘ক্রু’ এবং ‘লাপাতা লেডিস।’ টাবু, কারিনা কাপুর, এবং কৃতি স্যানন অভিনীত ‘ক্রু’ ১৭.৯ মিলিয়ন এবং কিরণ রাও পরিচালিত ও আমির খান প্রযোজিত ‘লাপাতা লেডিস’ ১৭.১ মিলিয়ন ভিউ পেয়েছে।

নায়ক ও সাবেক সংসদ সদস্য ফেরদৌসের নামে মামলা পরবর্তী

নায়ক ও সাবেক সংসদ সদস্য ফেরদৌসের নামে মামলা

কমেন্ট