এবার রাহুল গান্ধীর বোধবুদ্ধি নিয়ে প্রশ্ন তুললেন কঙ্গনা

এবার রাহুল গান্ধীর বোধবুদ্ধি নিয়ে প্রশ্ন তুললেন কঙ্গনা

লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধীকে একাধিকবার নিজের বাক্যবাণে বিদ্ধ করেছেন বলিউড অভিনেত্রী ও বিজিপির সংসদ সদস্য কঙ্গনা রানাউত। সুযোগ পেলেই রাহুলকে নিশানা করে বসেন তিনি। এর আগে কঙ্গনা এক্সে (টুইটার) রাহুলের বিবৃত কার্টুন শেয়ার করেন। যার জন্য কঙ্গনার নামে ৪০ কোটি টাকার মানহানি মামলাও হয়েছে। তবে তাতে দমে যাননি এই অভিনেত্রী। এবার তিনি প্রশ্ন তুললেন রাহুল গান্ধীর বোধবুদ্ধি নিয়ে। যা নিয়ে নতুন করে বিতর্ক শুরু হয়েছে। 

সম্প্রতি কঙ্গনা পরিচালিত ও অভিনীত ছবি ‘ইমারজেন্সি’ সিনেমাটি নিয়ে সাক্ষাৎকারের আয়োজন করা হয়েছিল। 

মঙ্গলবার সকালে এক সংবাদমাধ্যমের বিশেষ সেই সাক্ষাৎকারের একটি ভিডিও প্রকাশ্যে আসে সঞ্চালকের এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার)। সেখানে অন্যান্য প্রশ্নের পাশাপাশি সঞ্চালক কঙ্গনাকে জিজ্ঞেস করেন, আপনার কি মনে হয় এই ছবিটি রাহুল গান্ধীর পছন্দ হবে?

এমন প্রশ্নের উত্তরে প্রথমে কিছুক্ষণ নীরব থাকেন কঙ্গনা। তবে এ সময় তার অভিব্যক্তি দেখেই হেসে ফেলেন উপস্থিত দর্শকরা। বোঝা যায়, ব্যঙ্গ বাণে বিদ্ধ করতে চলেছেন তিনি। এরপর কঙ্গনা বলেন, বাড়ি ফিরে যদি ‘টম অ্যান্ড জেরি’ দেখেন, তা হলে কী করে বুঝবেন? কঙ্গনার এই কথার নিশানায় কংগ্রেস সংসদ সদস্য রাহুল গান্ধী। 

আনন্দবাজার জানিয়েছে, কঙ্গনার ‘ইমারজেন্সি’ সিনেমাটি ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনীর ভিত্তিতে নির্মিত। এখানে ইন্দিরার ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। চিত্রনাট্যও তারই লেখা। এ ছবিতে দেখা যাবে, অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, শ্রেয়াস তলপড়ের মতো তাবড় অভিনেতাকে। ছবি মুক্তি ঘিরে ইতোমধ্যেই শুরু হয়েছে বিতর্ক। সেই বিষয়েও অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। তিনি বলেন, আপনার যদি মনে হয় বিষয়টা বিতর্কিত, তা হলে সেটা আপাতত গোপনই থাক। 

প্রসঙ্গত, দীর্ঘ দিন ধরেই রাহুলকে রাজনীতির ময়দানে ‘শিশু’ হিসাবে প্রতিপন্ন করার চেষ্টা করেন স্বয়ং নরেন্দ্র মোদী। তাকে ‘পাপ্পু’ বলেই সম্বোধন করে থাকেন বিজেপির নেতারা। কঙ্গনাও নানা সময়ে রাহুল গান্ধীকে খোঁচা দিয়ে কথা বলে থাকেন। 

এদিকে কঙ্গনাই সম্প্রতি রাহুলকে ‘সব থেকে ভয়ংকর মানুষ’বলেও সম্বোধন করেছেন। অভিনেত্রী দাবি করেছেন, প্রধানমন্ত্রী না হতে পারলে দেশটাও ধ্বংস করে দিতে পারেন। 

ফেসবুক পেজ নিয়ে দুশ্চিন্তায় মাহি পরবর্তী

ফেসবুক পেজ নিয়ে দুশ্চিন্তায় মাহি

কমেন্ট