আলো আসবেই গ্রুপের সদস্যদের বলব ‘আলোতে আসেন’

আলো আসবেই গ্রুপের সদস্যদের বলব ‘আলোতে আসেন’

সরকারি চাকরিতে কোট সংস্কার নিয়ে সম্প্রতি সারা দেশে কঠোর আন্দোলন শুরু হয়। ছাত্রদের এই আন্দোলন দমাতে নির্বিচারে গুলি করে পুলিশ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মুহুর্মুহু গুলিতে লাশের পর লাশ পরলেও আন্দোলন থেকে পিছু হটেনি ছাত্ররা। তাদের আন্দোলনের তোপের মুখে পড়ে গত ৫ আগস্ট দেশ থেকে পালিয়ে যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

হাসিনা পালিয়ে যাওয়ার পর বিপাকে পড়েছে দীর্ঘ সাড়ে ১৫ বছর ধরে বিনা ভোটে ক্ষমতায় থাকা আওয়ামী লীগের নেতাকর্মীরা। আওয়ামী লীগের উস্কানিদাতারাও বিপাকে পড়েছেন। 

ছাত্রদের আন্দোলনের সময়ে বিনোদনের আওয়ামী পন্থি কর্মীরা ‘আলো আসবেই’ নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে। সেখানে তারা আওয়ামী লীগের পক্ষ নিয়ে শিক্ষার্থীদের আন্দোলন দমাতে বিভিন্ন পরামর্শ দেওয়ার পাশাপাশি ছাত্রদের ওপর গরম পানি ঢেলে দেওয়ার কথা বলেন এক অভিনেত্রী। 

গতকাল মঙ্গলবার দুপুরে গ্রুপের কয়েকটি স্ক্রিনশট প্রকাশ্যে আসার পর সমালোচনার ঝড় ওঠে। আওয়ামীপন্থী শিল্পীদের ফাঁস হওয়া কথোপকথন নিয়ে সাদিয়া আয়মানের ক্ষোভ

এই ঘটনাটি নিয়ে সোচ্চান হন বিনোদনের তারকারা। গতকাল বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন নির্মাতা আশফাক নিপুন।

‘মহানগর’ ছবির নির্মাতা লিখেছেন, ‘আলো আসবেই’ গ্রুপে আমার যত সহকর্মী ছিলেন, সবাইকে বলতে চাই এখনো সময় আছে “আলোতে আসেন”। খুনি–‍শাসক না, জনগণই সকল আলোর উৎস। আপনাদের শুভবুদ্ধির উদয় হোক।’

সঙ্গে নিজের স্ট্যাটাসের শেষে নিপুন আরও লিখেছেন, ‘এটারও স্ক্রিনশট নিয়েও ছড়িয়ে দেন যদি এখনো আপনাদের কোনো গোপন গ্রুপ থাকে।’

এবার রাহুল গান্ধীর বোধবুদ্ধি নিয়ে প্রশ্ন তুললেন কঙ্গনা পরবর্তী

এবার রাহুল গান্ধীর বোধবুদ্ধি নিয়ে প্রশ্ন তুললেন কঙ্গনা

কমেন্ট