কবে আসছে শাহরুখ খানের ‘পাঠান ২’?

কবে আসছে শাহরুখ খানের ‘পাঠান ২’?

দীর্ঘ সাড়ে চার বছর পর ২০২৩ সালে বলিউডে প্রত্যাবর্তন করেছেন কিং খান। তার প্রত্যারর্তন হয়েছে ‘পাঠান’ দিয়ে। ধুন্ধুমার অ্যাকশন ও স্পাই ইউনিভার্সের গল্পে নতুন লুকে মাতোয়ারা করে দিয়েছিলেন বলিউড বাদশা। ভারতে হিন্দি সিনেমার ইতিহাসে সর্বোচ্চ আয়ের রেকর্ডও করে পাঠান।

সিনেমাটির সাফল্যের পরই নির্মাতারা ইঙ্গিত দেন, পাঠান আবার ফিরবেন পর্দায়। এরপর থেকেই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন পাঠানের সিক্যুয়েলের। 
ভক্তদের অপেক্ষার ফল সুমিষ্ট হতে যাচ্ছে বলা যায়। ‘পাঠান ২’ নিয়ে বড় আপডেট দিলেন এর লেখক আব্বাস টায়ারওয়ালা।

যশরাজের স্পাই ইউনিভার্সে শাহরুখের প্রথম সিনেমার কাহিনি লিখেছিলেন আব্বাস। দ্বিতীয় গল্পও তিনিই লিখেছেন। গল্প লেখার পরে এবার শুরু হয়েছে সিনেমার সংলাপ লেখার কাজ। 
এক বিনোদন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

তবে সিনেমাতে খলনায়কের চরিত্রে কে অভিনয় করবেন কিংবা কে পরিচালনা করে করবেন তা অবশ্য খোলাসা করেননি আব্বাস। যদিও এটা নিশ্চিত যে, সিদ্ধার্থ আনন্দ এই সিনেমার পরিচালনা করবেন না। কেননা তার হাতে রয়েছে শাহরুখ-সালমানের ‘টাইগার ভার্সেস পাঠান’। ফলে অন্য কারও হাতেই থাকতে পারে ‘পাঠান ২’ পরিচালনার দায়ভার।
এদিকে শাহরুখের আসন্ন চলচ্চিত্র ‘কিং’ নিয়েও আপডেট দিয়েছেন আব্বাস।

জানিয়েছেন, সিনেমার সংলাপ লেখার কাজ তিনি শুরু করেছেন। সুজয় ঘোষের সঙ্গে এটাই প্রথম সিনেমা কিং খানের। স্বাভাবিক ভাবেই সিনেমাটি নিয়ে কৌতূহল তৈরি হয়ে গিয়েছে ইতিমধ্যেই। মেয়ে সুহানা খানের সঙ্গে শাহরুখের প্রথম সিনেমাও হতে চলেছে। বাবা ও মেয়েকে একসঙ্গে দেখতেও মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

রায়হান রাফির সঙ্গে প্রেম ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন তমা মির্জা
পরবর্তী

রায়হান রাফির সঙ্গে প্রেম ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন তমা মির্জা

কমেন্ট