চুলের ভিডিও ফাঁস হতেই ঐশ্বরিয়াকে নিয়ে সমালোচনা

চুলের ভিডিও ফাঁস হতেই ঐশ্বরিয়াকে নিয়ে সমালোচনা

ভারতের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের চুলের একটি ভিডিও ফাঁস হতেই সমালোচনা শুরু হয়েছে। বর্তমানে ফ্র্যান্সের রাজধানী প্যারিসে ফ্যাশন উইকে অংশ নিতে গেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

সেখানেই মেকআপ রুমের ভিতরে এক ভক্ত দেখা করতে আসেন অভিনেত্রীর সঙ্গে। সেই সময় তৈরি হচ্ছিলেন ঐশ্বর্যা। দেখা যায়, তার মেকআপ আর্টিস্ট ‘ফলস হেয়ার’ লাগাচ্ছেন। আর এর পরেই শুরু হাসাহাসি।

তবে থেমে থাকেননি ঐশ্বরিয়ার ভক্তরাও। তারা মনে করিয়ে দিয়েছেন রাইসুন্দরী কিন্তু পরচুলা নন। তার চুলে যা লাগানো হচ্ছে তা হলো ‘হেয়ার এক্সটেনশন’ অর্থাৎ চুল যাতে আরও ঘন লাগে।

ঐশ্বরিয়ার ভক্তরা বলেছেন, ‘ফ্যাশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সবাই এই কাজ করে থাকেন। এ নিয়ে নির্বোধের মতো হাসাহাসি করার কিছু নেই।’


প্যারিস ফ্যাশন উইকে একা যাননি ঐশ্বরিয়া। সঙ্গে গেছে তার ছোট মেয়ে আরাধ্যা। মেয়েকে এক মুহূর্তের জন্যও কোলছাড়া করতে চান না তিনি।

 

গত এক বছর ধরে ঐশ্বরিয়ার বৈবাহিক জীবন নিয়ে নানা আলোচনা। গুঞ্জন রয়েছে তার ও অভিষেক বচ্চনের সুখের সংসারে নাকি ফাটল ধরেছে।

১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর খেতাব পান ঐশ্বরিয়া। ২০০৬ সালে ‘উমরাও জান’ ছবিতে অভিনয়ের সময়ে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন অভিষেক বচ্চন। এরপর তারা বিয়ে করেন। ২০১১ সালে মেয়ে আরাধ্যার জন্ম হয়। 

ডাকাতের কবল থেকে যেভাবে প্রাণে বেঁচেছিলেন অক্ষয় কুমার পরবর্তী

ডাকাতের কবল থেকে যেভাবে প্রাণে বেঁচেছিলেন অক্ষয় কুমার

কমেন্ট