যে কারণে সঞ্জয় লীলার কোনো সিনেমাতে নেই কারিনা

যে কারণে সঞ্জয় লীলার কোনো সিনেমাতে নেই কারিনা

বলিউডের মেধাবী যে ক’জন অভিনেত্রী আছেন তার মধ্যে কারিনা কাপুর খান একজন। ক্যারিয়ারের শুরু থেকেই সুনাম কুড়িয়ে আসছেন বেবোখ্যাত এই অভিনেত্রী। ক্যারিয়ারের ২৫ বছরে বলিউডে নিজের জায়গা বেশ পোক্ত করেছেন। এরই মধ্যে তার বহু সিনেমা ব্যবসাসফল হয়েছে। পেয়েছেন সমালোচকদের প্রশংসা। 

তবে এই বলিউড অভিনেত্রী বরাবরই সজাসাপ্টা কথা বলেন। যিনি ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত। সেই তিনি ক্যারিয়ারের শুরুতেই প্রকাশ্যে বলে বসেছিলেন— সালমান খান খারাপ অভিনেতা। আর সঞ্জয় লীলা বানসালিকেও ছাড়েননি অভিনেত্রী। অভিনয় জীবনের শুরুর দিকেই তাকে নিয়ে বলেছিলেন— কোনো নীতি-আদর্শ নেই। বিভ্রান্ত লোক! কিন্তু প্রথম সারির পরিচালককে নিয়ে এ কেমন মন্তব্য করলেন অভিনেত্রী?

অবশ্য শুরুতে কারিনায় মুগ্ধ ছিলেন সঞ্জয়। সালমান খান ও ঐশ্বরিয়া রায়ের সুপারহিট সিনেমা ‘হাম দিল দে চুকে সানাম’–এর জন্য প্রথম পছন্দই ছিলেন কারিনা। কিন্তু সে সময় রুপালি পর্দায় আসার ইচ্ছা ছিল না কারিনার। পরবর্তী সময় কারিনাকে ‘দেবদাস’–এর পারোর চরিত্রের জন্য ভাবেন পরিচালক।

প্রাথমিকভাবে রাজি ছিলেন না কারিনা, কারণ, অভিনেত্রীর মনে হয়েছিল পারো চরিত্রের জন্য তিনি মানানসই নন। পরে অবশ্য রাজি হয়ে যান, চুক্তিবদ্ধও হয়েছিলেন। কিন্তু পরের ঘটনার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না কারিনা। হঠাৎ জানতে পারেন সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। তার জায়গায় ঐশ্বরিয়াকে নেওয়া হয়েছে। ক্ষোভে ফেটে পড়েন কারিনা! এক সাক্ষাৎকারে কারিনা বলেন, ‘সঞ্জয় একজন বিভ্রান্ত পরিচালক। তার কথার দাম নেই। তার জীবনে কোনোও নীতি আদর্শ নেই। সে ‘অপেশাদার’! 


সেই সময় কারিনা আরও বলেছেন, আগামী দিনে যদি রাজ কাপুর ও গুরু দত্তের নামের পাশে সঞ্জয়ের নাম আসে, তা-ও আমি তার সঙ্গে ছবি করব না। এমনকি আমার হাতে যদি কোনো কাজ না-ও থাকে, আমি যদি ফ্লপ নায়িকা হই, তা-ও করব না। তার ছবি থেকে এমনিতেও নাকি কোনো অনুপ্রেরণা পাননি কারিনা কাপুর খান।

চুলের ভিডিও ফাঁস হতেই ঐশ্বরিয়াকে নিয়ে সমালোচনা পরবর্তী

চুলের ভিডিও ফাঁস হতেই ঐশ্বরিয়াকে নিয়ে সমালোচনা

কমেন্ট