সাবাকে নিয়ে ছবি পোস্ট হৃতিকের, যা লিখলেন সাবেক স্ত্রী

সাবাকে নিয়ে ছবি পোস্ট হৃতিকের, যা লিখলেন সাবেক স্ত্রী

গত দুই বছর ধরে গায়িকা, বাচিকশিল্পী ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা হৃতিক রোশন। দুজনের বয়সের ফারাক বিস্তর। অভিনেতা পঞ্চাশ ছুঁয়ে ফেলেছেন। 

অন্যদিকে ৩৮-এ পা দিলেন সাবা। প্রেমিকার জন্মদিনে তার সঙ্গে বিদেশের রাস্তায় হাত ধরাধরি করে ঘুরে বেড়ানোর ছবি দিতেই প্রতিক্রিয়া এলো হৃতিকের সাবেক স্ত্রী সুজান খানের তরফ থেকে।

এর মধ্যেই হৃতিক-সুজানের বিবাহবিচ্ছেদ হয়েছে ৯ বছর হলো। কিন্তু বন্ধুত্বের নতুন সংজ্ঞা তৈরি করেছেন এ সাবেক জুটি। দাম্পত্যের বাঁধন থেকে মুক্ত হয়ে একে অপরের হাত ধরেছেন বন্ধু হয়ে। শুধু তা-ই নয়, দুজনের নতুন প্রেম নিয়েও সমান উৎসাহী তারা। 

একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে দুই সাবেকের বর্তমান সঙ্গীদের নিয়ে। সাবেক দম্পতির এমন সমীকরণে হতভম্ব হয়েছেন অনেকেই। কিন্তু তাতে অবশ্য তারা নিজেদের বদলাননি।


সাবার জন্মদিনে প্রেমিকার উদ্দেশে হৃতিক রোশন লিখেছেন— শুভ জন্মদিন পার্টনার। এ ছবি দেখে কয়েক মিনিটের মধ্যেই সুজান লিখেছেন— দারুণ ছবি, শুভ জন্মদিন। হৃতিক-সাবা ও সুজান-আর্সলান— দুই জুটিই খোলামেলা প্রেমে বিশ্বাসী। কখনো রেস্তোরাঁর বাইরে, আবার কখনো কোনো অনুষ্ঠানে— হাতে হাত রেখে ফটোসাংবাদিকদের সামনে দাঁড়াতে কোনো কুণ্ঠাবোধ নেই। শোনা যাচ্ছে, খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃতিক-সাবা।

আরও একবার বিয়ের পিঁড়িতে অভিনেত্রী পরবর্তী

আরও একবার বিয়ের পিঁড়িতে অভিনেত্রী

কমেন্ট