বিচ্ছেদের পর নিজেকে যেভাবে সামলে নেন অনন্যা

বিচ্ছেদের পর নিজেকে যেভাবে সামলে নেন অনন্যা

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে জানিয়েছেন, সম্পর্ক ভাঙলে মনও ভাঙে। কিন্তু সেই যন্ত্রণা সামলে উঠতে হয়। জীবনে কোনো কিছুই চিরকালীন নয়; কোনো কিছুই থেমে থাকে না।

বলিউড পরিচালক করণ জোহরের অনুষ্ঠানে এসে প্রায় বলেই দিয়েছিলেন— আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে আছেন তিনি। কিন্তু কয়েক মাস যেতেই ছন্দপতন। মন ভাঙে অনন্যা পান্ডের। দীর্ঘ দুই বছরের সম্পর্ক ছিন্ন হয়। এ অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিলেন— সম্পর্কে বিচ্ছেদের জন্য মোটেই প্রস্তুত ছিলেন না তিনি। তাই বিষণ্ণ হয়ে পড়েছিলেন এ অভিনেত্রী। সম্পর্ক ভাঙার পর সেই দুঃখ কীভাবে কাটিয়ে উঠেছিলেন? 

সম্প্রতি সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেন অনন্যা পান্ডে। তিনি বলেন, সম্পর্ক ভাঙলে মনও ভাঙে। কিন্তু সেই হৃদয় যন্ত্রণা সামলে উঠতে হয়। জীবনে কোনো কিছুই চিরকালীন নয়, কোনো কিছুই থেমে থাকে না। অস্থায়িত্বের সঙ্গে ক্রমশ অভ্যস্ত হয়ে ওঠাই একটা শিক্ষা। সময়ের সঙ্গে সঙ্গে যন্ত্রণা ক্রমশ কমতে থাকে। 

এ সময় অনন্যার সঙ্গে ছিলেন তার আসন্ন ছবি ‘কন্ট্রোল’-এর পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানেও। তিনি মন্তব্য করেন— যন্ত্রণা থেকে পালিয়ে গেলে চলবে না। এর মুখোমুখি হতে হবে। কারও সঙ্গে কথা বলে অথবা সাবেক প্রেমিকের ছবি পুড়িয়েও এ যন্ত্রণা কাটিয়ে ওঠা যায়।


সঙ্গে সঙ্গে অনন্যাকে প্রশ্ন করা হয়— যন্ত্রণা ভুলতে তিনি কখনো ছবি পুড়িয়েছেন কিনা? মাথা নেড়ে সম্মতি জানান এ অভিনেত্রী। অনন্যা বলেন, পৃথিবীতে আমি একাই এই কাজ করেছি, এমন নয়। অনেকেই এটা করে থাকেন। বিষণ্ণতা থেকে মুক্তি পাওয়ার পর এটা একটা ভালো উপায়। অনন্যা বলেন, কারিনা কাপুর খান অভিনীত ‘জব উই মেট’ ছবির চরিত্র ‘গীত’-এর সঙ্গে তিনি নিজের বহু মিল খুঁজে পান।

আদিত্যের সঙ্গে সম্পর্ক ভাঙলেও অনন্যার জীবনে ইতোমধ্যে এসেছেন নতুন মানুষ। আম্বানিদের সংস্থার কর্মী তথা সাবেক মডেল ওয়াকার ব্লাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি, বলিউডজু়ড়ে এমনই গুঞ্জন। যদিও অভিনেত্রী এ বিষয়ে মুখ খোলেননি।

১৫ বছর কেন নিষিদ্ধ ছিলাম, প্রশ্ন ফেরদৌস আরার পরবর্তী

১৫ বছর কেন নিষিদ্ধ ছিলাম, প্রশ্ন ফেরদৌস আরার

কমেন্ট