শখের গাড়ি নিলামে তুলছেন জোলি

শখের গাড়ি নিলামে তুলছেন জোলি

বর্তমানে প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের সঙ্গে আইনি লড়াই নিয়ে আলোচনায় রয়েছেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। এরইমধ্যে নতুন খবরে শিরোনাম হলেন অভিনেত্রী। নিজের সংগ্রহে থাকা ভিনটেজ ১৯৫৮ ফেরারি গাড়িটি নিলামে তুলবেন জোলি। আগামী মাসে প্যারিসে হবে এই নিলাম।


হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, জানা যায়, নিলামের জন্য তিনি ক্রিস্টি’স অকশন হাউজকে বেছে নিয়েছেন জোলু। এটিকে ‘এক্সেপশনাল সেল’ বলা হচ্ছেন নিলাম প্রতিষ্ঠানটির তরফ থেকে। আগামী ২০ নভেম্বর বসবে নিলামের আসর। 

ভিনটেজ ১৯৫৮ ফেরারি অন্যতম স্পোর্টস কার।


১৯৫২ সাল থেকে ১৯৬৪ সাল পর্যন্ত গাড়িটি বাজারে পাওয়া যেত। সেই সময়ে এই গাড়িটিতে ছিল একাধিক আধুনিক সুবিধা। ১২-সিলিন্ডার, ২৪০-হর্স-পাওয়ারের ইঞ্জিনের ১৯৫৮ ফেরারি ২৫০ জিটি গাড়িটি বাংলাদেশের মুদ্রায় প্রায় ৮ কোটি থেকে সাড়ে দশ কোটি টাকায় বিক্রি হতে পারে। গাড়িটি ১৪, ১৬ এবং ২০ নভেম্বর ক্রিস্টি’সের প্যারিস শো রুমে রাখা হবে সর্বসাধারণের দেখার জন্য।

এরপরেই নিলামে উঠবে এই গাড়ি।
তবে অ্যাঞ্জেলিনা জোলি কেন তার সংগ্রহে থাকা এই গাড়িটি নিলামে তুলতে যাচ্ছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। অভিনেত্রীর ভক্তদের ধারণা ব্যক্তিজীবন নিয়ে হতাশ হয়েই হয়তো এমন করছেন অভিনেত্রী।  

হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট গত কয়েক বছর ধরে লড়ছেন। ব্যক্তি জীবনে ছয় সন্তানের অভিভাবকত্ব, সম্পত্তির মালিকানা, মানহানির অভিযোগ নিয়ে দুজনের আইনি লড়াই জারি রয়েছে।

রাত ১২ টায় আমার হোটেলের দরজায় কড়া নাড়তো : মল্লিকা পরবর্তী

রাত ১২ টায় আমার হোটেলের দরজায় কড়া নাড়তো : মল্লিকা

কমেন্ট