নিজের ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে দীপিকা কেন নেই?

নিজের ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে দীপিকা কেন নেই?

কিছুদিন আগে মা হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত ৮ সেপ্টেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এর মধ্যেই খবর পাওয়া যাচ্ছে মা হওয়ার মাত্র এক মাসের মধ্যে দীপিকা জনসমক্ষে আসতে চলেছেন।

 

রোহিত শেঠি পরিচালিত ‘সিংহাম এগেইন’ ছবির ট্রেলার মুক্তি উপলক্ষে আজ এক অনুষ্ঠানের আয়োজন করা হয় মুম্বাইয়ে। সেখানে থাকার কথা ছিল দীপিকারও। কিন্তু সেখানে ছিলেন না অভিনেত্রী। কিন্তু কেন? জেনে নেওয়া যাক মিডডে অবলম্বনে।

মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে আয়োজন করা হয় ট্রেলার মুক্তি অনুষ্ঠানের। এদিনের অনুষ্ঠানে বড় আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন রণবীর সিং, অজয় দেবগন, অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, টাইগার শ্রফসহ অনেকেই। তবে সবাই মুখিয়ে ছিলেন, মা হওয়ার পর কেমন লাগছে দীপিকাকে দেখতে। কিন্তু শেষ পর্যন্ত অনুষ্ঠানে আসেননি অভিনেত্রী।


দীপিকা কেন আসেননি, সেটার ব্যাখ্যা দেন রণবীর সিং। তিনি বলেন, ‘দীপিকা মেয়েকে নিয়ে ব্যস্ত, আমার ডিউটি রাতে ওকে দেখাশোনা করা, তাই আমি আসতে পেরেছি।’

স্ত্রীকে ছাড়া এলেও অনুষ্ঠানস্থলে এসে রণবীর হাসিমুখে পোজ দেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শুটিং করছিলেন দীপিকা।

সেই কথা জানান অভিনেতা। এই ছবির ট্রেলারের জন্যও বহুদিন ধরে অপেক্ষা করেছিলেন দর্শকেরা। আগামী ১ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

চলচ্চিত্র সার্টিফিকেশন আপিল কমিটি গঠন পরবর্তী

চলচ্চিত্র সার্টিফিকেশন আপিল কমিটি গঠন

কমেন্ট