জুতা পরে মণ্ডপে, কার এমন কাণ্ডে রেগে আগুন কাজল

জুতা পরে মণ্ডপে, কার এমন কাণ্ডে রেগে আগুন কাজল

মহাষ্টমীর দিন সকাল সকালই মুখোপাধ্যায়দের পূজায় পৌঁছে যান বলিউড অভিনেত্রী কাজল। বেগুনি ও গোলাপি রঙের শাড়ি পরেছিলেন এ অভিনেত্রী। চুলে ফ্রেঞ্চ নট, পাশে গোঁজা বাহারি ফুল। পূজামণ্ডপে পৌঁছে প্রতিদিনের মতো নানা কাজের মধ্যে দেখা গেল কাজলকে। দায়িত্বসহকারে পূজার কাজ সামলাচ্ছেন তিনি। তবে এর মধ্যে মেজাজও হারালেন এ অভিনেত্রী।

হই হই করে দুর্গোৎসব পালন হচ্ছে মুম্বাইয়ের মুখোপাধ্যায়দের বাড়িতে। কখনো অতিথি আপ্যায়ন করতে, আবার কখনো ভোগ পরিবেশন করতে দেখা যাচ্ছে কাজলকে। সবাই জানেন, অভিনেত্রী রাগি একজন মানুষ হিসাবেই পরিচিত। এ বছরের দুর্গাপূজাতেও নানা কাজে চড়া মেজাজে ধরা দিলেন তিনি। সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতেও স্পষ্ট—পূজামণ্ডপে জুতা পরে আসতে দেখে ফটোসাংবাদিকদের ওপর চটে গেলেন কাজল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পূজায় ব্যস্ত কাজল। হঠাৎই তিনি মেজাজ হারান। চিৎকার করে ওঠেন অভিনেত্রী। ফটোসাংবাদিকদের দিকে ভ্রূকুটি করে বলেন, যান, এখনই জুতা খুলে আসুন। সঙ্গে মাইক হাতে নিয়ে নেন এবং বলেন, জুতাগুলো সব বাইরে রেখে আসুন। এখানে পূজা হচ্ছে। প্রত্যেকে দয়া করে শ্রদ্ধাটুকু বজায় রাখুন।

এই সময় কাজলের পাশে দাঁড়িয়ে ছিলেন তার বোন তনিশা মুখোপাধ্যায় ও আলিয়া ভাট। ক্ষুব্ধ কাজলকে চেঁচাতে দেখে তারাও যেন কিছুটা ঘাবড়ে যান। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা বলেন, ঠিক করেছেন অভিনেত্রী। মন্দিরে কোনোভাবেই জুতা পরে আসা মেনে নেওয়া যায় না।


তবে অনেকে আবার রসিকতাও করেছেন কাজলের এই রূপ দেখে। এক নেটিজেন বলেছেন— বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চনের ছাপ দেখা যাচ্ছে কাজলের আচরণে। জয়া বচ্চনকে প্রায়ই সাংবাদিকদের ওপর রেগে যেতে দেখা যায়। কাজলকে দেখে নাকি তার কথাই মনে পড়ছে। ঘটনাচক্রে দুজনেরই শরীরে বইছে বাঙালি রক্ত।

এবারে মুখোপাধ্যায়দের পূজায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়া বচ্চনও। এদিকে কাজলকে পূজার বেশ কিছু কাজে সাহায্য করতে দেখা গেছে রানি মুখার্জিকেও। এ ছাড়া এ পূজায় এসেছিলেন অভিনেতা রণবীর কাপুর, রিয়া চক্রবর্তী, শ্বেতা বচ্চনরাও। 

বাচ্চা সামলাতে হিমশিম খাচ্ছেন দীপিকা! পরবর্তী

বাচ্চা সামলাতে হিমশিম খাচ্ছেন দীপিকা!

কমেন্ট