কলকাতায় পূজামণ্ডপে পরীর সিনেমার প্রচার, খুব তাড়াতাড়ি মুক্তি

কলকাতায় পূজামণ্ডপে পরীর সিনেমার প্রচার, খুব তাড়াতাড়ি মুক্তি

কিছুদিন আগের ঘটনা। ভারতের পশ্চিমবঙ্গে প্রথমবার একটি সিনেমায় যুক্ত হয়েছেন দেশের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী পরীমণি। তার সঙ্গে একই ছবিতে কলকাতার অভিনেত্রী মধুমিতা ও চলচ্চিত্র তারকা সোহম আছেন। ‘ফেলুবক্সী’ নামের সেই সিনেমায় যুক্ত হওয়া থেকে শুটিং নিয়ে নানা অভিজ্ঞতার গল্প এরই মধ্যে বলেছেন পরীমনি।


তবে নতুন খবর হলো, সিনেমার শুটিং ও ডাবিং শেষ। শুরু হয়েছে মুক্তির প্রচারণা। আর এ জন্য বেছে নেওয়া হয়েছে এই দুর্গা উৎসব। কলকাতার বিভিন্ন পূজামণ্ডপ থেকে শুরু করে নানা অলি-গলিতে পৌঁছে গেছে ফেলুবক্সীর খবর।


বলে রাখা দরকার, পূজা ঘিরে সেখানে আনন্দ-উল্লাসে মেতে উঠেছেন হিন্দু ধর্মাবলম্বীরা। নানা আয়োজন হচ্ছে বিভিন্ন পূজামণ্ডপে। বলা যায়, সেই দুর্গা উৎসবে স্থান পেয়েছে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির সিনেমার পোস্টার। কলকাতার একটি মন্দিরের গেট সাজানো হয়েছে নায়িকার ওপার বাংলার প্রথম সিনেমা ‘ফেলুবক্সী’র পোস্টার দিয়ে।


যা ফেসবুকে শেয়ার করেছেন পরী নিজেই। লিখেছেন, ‘শিগগিরই আসছে লাবণ্য…।’
দেবরাজ সিনহার ‘ফেলুবক্সী’ সিনেমায় পরীমণি অভিনয় করেছেন লাবণ্য চরিত্রে। এতে তার সহশিল্পী টালিউডের সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। থ্রিলার ঘরানার এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন সোহম আর মধুমিতাকে দেখা যাবে দেবযানীর চরিত্রে।


এতে আরো অভিনয় করেছেন শতাফ ফিগার, সৃজিত আয়ুষ্মান সরকার। সংগীত পরিচালনা করেছেন অদিতি বসু ও অম্লান চক্রবর্তী। সিনেমাটি পূজার পর মুক্তির কথা রয়েছে।

এমন প্রচরণার বিষয়টি নিয়ে দৈনিক কালের কণ্ঠকে পরীমণি বলেন, ‘খুব আনন্দ হচ্ছে। খুব ইচ্ছা ছিল এই প্রমোশনে সেখানে সবার সঙ্গে থাকার। কিন্তু ভিসা জটিলতার কারণে সেটা সম্ভব হয়নি। খুব তাড়াতাড়ি যাব আশা করছি।’

কবে নাগাদ সিনেমাটি মুক্তি পাবে জানতে চাইলে পরী বলেন, ‘সব কাজ তো শেষ। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে আশা করছি।’ এটি ছাড়াও দেশে মুক্তির অপেক্ষায় আছে পরীমণি অভিনীত ওয়েব ফিকশন রঙিলা কিতাব। এটি পরিচালনা করেছেন অণম বিশ্বাস। 

জুতা পরে মণ্ডপে, কার এমন কাণ্ডে রেগে আগুন কাজল পরবর্তী

জুতা পরে মণ্ডপে, কার এমন কাণ্ডে রেগে আগুন কাজল

কমেন্ট