জটিলতা কাটিয়ে শুরুর পথে ‘হেরা ফেরি ৩’

জটিলতা কাটিয়ে শুরুর পথে ‘হেরা ফেরি ৩’

জল্পনা কল্পনা আর একের পর এক বাধা অতিক্রম করে অবশেষে পর্দায় আসার জন্য আরো একধাপ এগুলো বলিউডের তুমুল জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘হেরা ফেরি’র তৃতীয় সিনেমা। সিনেমাটির রাইটস সংক্রান্ত জটিলতার পর অবশেষে ফিরোজ নাদিয়াদওয়ালা সিনেমার রাইটস পুনরুদ্ধার করেছেন। 

বলিউডের অন্যতম ব্যবসাসফল ও প্রচন্ড জনপ্রিয় একটি সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘হেরা ফেরি’। শুধু ‘হেরা ফেরি’ নয়, এর অন্যতম চরিত্র রাজু (অক্ষয় কুমার), শ্যাম (সুনীল শেঠি) এবং বাবুরাও (পরেশ রাওয়াল) চরিত্রগুলোও ভারতীয় সিনেমার সবচেয়ে বড় ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম।


তাই সিনেমাটির তৃতীয় পর্ব ‘হেরা ফেরি ৩’ কে ঘিরে আড্ডা কখনই শেষ হয় না। কয়েকমাস পরপরই ইন্ডাস্ট্রিতে এই সিনেমাটির প্রসঙ্গে নতুন অনুমান এবং কথাবার্তা ওঠে আসে। সিনেমাটির তৃতীয় কিস্তির ঘোষণা বেশ আগেই দেওয়া হয়েছিল। কিন্তু প্রযোজনা সংক্রান্ত জটিলতায় এর কাজ আটকে যায়।

 
সম্প্রতি ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, অবশেষে আবারও ট্র্যাকে ফিরছে ‘হেরা ফেরি-৩’। ফিরোজ নাদিয়াদওয়ালা ইরোসের সঙ্গে যুদ্ধের পর জনপ্রিয় ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির অধিকার পুনরুদ্ধার করেছেন। জানা গেছে, ফিরোজ তার বকেয়া পরিশোধ করেছেন এবং আদালত থেকে নো ডিউ সার্টিফিকেট পেয়েছেন। আগামী সপ্তাহে ‘হেরা ফেরি ৩’ নিয়ে কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা করা হবে বলেও জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।


‘হেরা ফেরি ৩’ সিনেমাটি ঘোষণা করার পর থেকেই বেশ কিছু সমস্যার আবর্তে ঘুরছিল। শুরুতে অক্ষয় কুমার এতে অভিনয় করতে চাননি। এরপর যখন এর শুটিং শুরু হবে ঠিক তখনই সিনেমাটির আইনি অধিকার নিয়ে সমস্যা তৈরি হয়। কয়েক মাস আগে শুরুর কথা থাকলেও তা বন্ধ হয়ে যায়। অবশেষে সব সমস্যার অবসান ঘটিয়ে শুটিং শুরুর নিশ্চয়তা দিয়েছেন প্রযোজক।

বাবা সিদ্দিককে হত্যা: হাসপাতালে ছুটে গেলেন তারকারা পরবর্তী

বাবা সিদ্দিককে হত্যা: হাসপাতালে ছুটে গেলেন তারকারা

কমেন্ট