এলোপাতাড়ি গুলিতে গুরুতর আহত জনপ্রিয় গিটারিস্ট ‘লি’

এলোপাতাড়ি গুলিতে গুরুতর আহত জনপ্রিয় গিটারিস্ট ‘লি’

আমেরিকান রক গিটারিস্ট জেক ই লি আততায়ীর গুলিতে আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে ৬৭ বছর বয়সী প্রবীণ রক গিটারিস্টকে। বর্তমানে লাস ভেগাসের একটি হাসপাতালের আইসিইউতে রয়েছেন তিনি। 

ভ্যারাইটির প্রতিবেদন অনুসারে, ১৫ অক্টোবর মঙ্গলবার সকালে লাস ভেগাসের নেভাদাতে গুলি চালানো হয় জেক ই লি-এর উপরে।


মারাত্মক জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। জানা গেছে, কুকুরকে বেড়াতে নিয়ে যাওয়ার সময় এই মিউজিশিয়ানের উপর একাধিকবার গুলি চালানো হয়। লাস ভেগাস মেট্রো পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে যে ঘটনাটি রাত ২:৪০ নাগাদ ঘটেছিল এবং এটি রাস্তায় এলোপাথাড়ি গুলি চালানোর ঘটনা বলেই মনে করছেন সেখানকার অফিসাররা।

সুতরাং, লি শুটিংয়ের সরাসরি লক্ষ্য ছিল না।
মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজ ডিজিটাল ও সিএনএনকে দেওয়া এক বিবৃতিতে লি’র প্রতিনিধি জানিয়েছেন, ‘লি পুরোপুরি সচেতন আছেন এবং লাস ভেগাসের একটি হাসপাতালের আইসিউতে আছেন। তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। লাস ভেগাস কর্তৃপক্ষ বিশ্বাস করে যে গুলি চালানোর ঘটনাটি সম্পূর্ণ এলোপাথাড়ি গুলি চালানোর ঘটনার জন্য ঘটেছে।


ভোরের দিকে লি তার কুকুরকে নিয়ে হাঁটতে বের হওয়ার সময় গুলির মুখে পড়েন।’
যেহেতু ঘটনাটি পুলিশি তদন্তাধীন, তাই এ বিষয়ে আর কোনো মন্তব্য করা হয়নি। লি এবং তার পরিবার এই সময়ে তাদের গোপনীয়তাকে সম্মান করার অনুরোধ রেখেছেন ভক্ত ও সংবাদমাধ্যমের কাছে। 

লাস ভেগাসে এরকম গুলি চলার ঘটনা অবশ্য নতুন নয়। ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে গায়ক ওজি অসবোর্ন জানান, ‘জ্যাক ই লি’কে দেখেছি ৩৭ বছর হয়ে গেল।

 

নিরামিষভোজী ‘সুন্দর’ তারকা জ্যাকলিন-রিতেশ পরবর্তী

নিরামিষভোজী ‘সুন্দর’ তারকা জ্যাকলিন-রিতেশ

কমেন্ট