রাহুল মোদির সঙ্গে বিচ্ছেদ, এবার ব্যবসায়ীকে মন দিলেন শ্রদ্ধা

রাহুল মোদির সঙ্গে বিচ্ছেদ, এবার ব্যবসায়ীকে মন দিলেন শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুর।‘আশিকি-২’ ছবির মাধ্যমে সিনেমাপ্রেমীদের মনে ঝড় তোলেন বলিউডের এই অভিনেত্রী।ব্যক্তিজীবনে বহুবার প্রেমের গুঞ্জন নিয়ে আলোচিত হয়েছেন তিনি।বহু জল্পনার পরে চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন এই সুন্দরী।

Advertisement

তখন সামাজিক মাধ্যমে সোহাগী পোস্টে মজা করে শ্রদ্ধা এও লিখেছিলেন, প্রেমিক (রাহুল মোদি) নাকি রাতের ঘুম কেড়েছেন।কিন্তু তার কিছু দিনের মধ্যেই ছন্দপতন। রাহুলের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় তার।

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ের আসরে শ্রদ্ধার একাকী প্রবেশ নজর এড়ায়নি নেটিজেনদের।তার পরেই দেখা যায়, রাহুলকে ইনস্টাগ্রামে আর অনুসরণ করছেন না শ্রদ্ধা। এমনকি রাহুলের পোষ্য সারমেয়কে পর্যন্ত ‘আনফলো’ করে দেন অভিনেত্রী।আর তাতেই স্পষ্ট হয়, শ্রদ্ধা-রাহুলের সম্পর্কটা আর নেই।

তবে কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে শ্রদ্ধা নতুন সম্পর্কের কথা সামনে আনলেন। জানালেন, তিনি সম্পর্কে রয়েছেন।


সাক্ষাৎকারে সঙ্গীর নাম না জানালেও বলিপা়ড়ায় গুঞ্জন, এক সিন্ধি ব্যবসায়ীর প্রেমে পড়েছেন এই অভিনেত্রী।

এরইমধ্যে সামাজিক মাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয়েছে। সেখানে লেখা, ‘শ্রদ্ধা কাপুর রাহুল মোদির সঙ্গে এখন সম্পর্কে নেই। তিনি এখন একজন সিন্ধি পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছেন।’

সেই পোস্ট অনুযায়ী, শ্রদ্ধার প্রেমিকের বলিউডের সঙ্গে সরাসরি কোনো সম্পর্ক নেই। কিন্তু বলিউডের ছবিতে তিনি বিনিয়োগ করে থাকেন। ‘স্ত্রী ২’ ছবির প্রচারের সময় দিল্লিতেও গিয়েছিলেন ওই ব্যবসায়ী।

বলিউডের ঘনিষ্ঠ সূত্রের খবর, এই সিন্ধি ব্যবসায়ী শ্রদ্ধার চেয়ে বয়সে ছোট। খুব শিগগিরই নাকি চারহাত এক হতে চলেছে তাদের।মানে বিয়ে করতে যাচ্ছেন তারা।

ক্যারিয়ারের শুরুতে শ্রদ্ধা তার প্রথম সিনেমা ‘আশিকি-২’ এর সহঅভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন এমন গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও বিষয়টি নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেননি এ বলিউড সুন্দরী।

সর্বশেষ ‘স্ত্রী-টু’ সিনেমার মাধ্যমে আলোচিত হন শ্রদ্ধা।ছবিটিতে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন তিনি। তার বিপরীতে ছিলেন রাজকুমার রাও। পরিচালনায় ছিলেন অমর কৌশিক। গত ১৫ আগস্ট বিশ্বের ৩ হাজার পর্দায় মুক্তি পায় সিনেমাটি।

বক্স অফিসে এই ছবি সফল। তবে পর্দার বাইরেও তার বহু অনুরাগী। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যাও লক্ষ্যণীয়।

এলোপাতাড়ি গুলিতে গুরুতর আহত জনপ্রিয় গিটারিস্ট ‘লি’ পরবর্তী

এলোপাতাড়ি গুলিতে গুরুতর আহত জনপ্রিয় গিটারিস্ট ‘লি’

কমেন্ট