ধর্ষণের ব্যতিক্রমী প্রতিবাদ জানিয়ে তোপের মুখে অনির্বাণপত্নী

ধর্ষণের ব্যতিক্রমী প্রতিবাদ জানিয়ে তোপের মুখে অনির্বাণপত্নী

আরজি কর ধর্ষণকাণ্ড নিয়ে উত্তাল গোটা ভারত। চিকিৎসক ধর্ষণ ও হত্যার ঘটনায় নড়েচড়ে বসেছে গোটা দেশ। আওয়াজ তুলেছে সব শ্রেণিপেশার মানুষ। রাস্তায় নেমে এসেছে সবাই।

এই আন্দোলনে টলিউডের তারকারাও রাখছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তবে এখন পর্যন্ত এই ইস্যুতে কোনো কথা বলেননি জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। তা নিয়ে হচ্ছে ব্যাপক সমালোচনা। তবে চুপ থাকেননি অভিনেতার স্ত্রী মধুরিমা গোস্বামী।তিনি প্রতিবাদ চালিয়ে গিয়েছেন। পথেও নেমেছেন এই নৃশংস ঘটনার প্রতিবাদে। মাইম শিল্পী হিসেবে তার পরিচয় অভিনয় জগতে। সম্প্রতি পথনাটকের মাধ্যমে এই ভয়ানক ঘটনার প্রতিবাদ জানান মধুরিমা।


তবে নিজের প্রতিবাদে উল্টো কটাক্ষের মুখে পড়েছেন মধুরিমা।
সম্প্রতি মধুরিমার মূকাভিনয় দেখার জন্য রাস্তায় জড়ো হয়েছিলেন অনেকেই। তার পথনাটকের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু সমালোচনা। অনেকেই নানা ধরনের মন্তব্য করেছেন। তার ভাইরাল হওয়া সেই ভিডিওকে কেন্দ্র করে একাধিক প্রশ্নও তুলেছেন অনেকে।

 

যে ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, মধুরিমার পরনে কালো টি-শার্ট ও প্যান্ট। মুখে মাইমের মেকআপ নিয়ে নাটক করছেন তিনি। মুকাভিনয়ের মাধ্যমে সমাজে মেয়েদের সঙ্গে হওয়া অপরাধকে তুলে ধরার চেষ্টা করেন তিনি। কিন্তু তার এই অভিনয়ই নাকি অনেকের পছন্দ হয়নি। তাই উঠেছে নানা প্রশ্ন। সামাজিক মাধ্যমে ধেয়ে আসছে একের পর এক কটাক্ষ। অনেকের মতে, ‘কুরুচিপূর্ণ’ অঙ্গভঙ্গি করেছেন মধুরিমা। তবে এ প্রসঙ্গে কারো প্রতিক্রিয়ার কোনও জবাব দেননি মধুরিমা। 

সম্প্রতি অনির্বাণকে নিয়েও হয়েছিল অনেক আলোচনা। কিছু দিন আগে একটি পুজার শুট করতে দেখা যায় নায়ককে। যা দেখে অনেকেই ব্যাঙ্গাত্মক মন্তব্য করেছেন। নেটিজেনদের মতে, আর জি কর কাণ্ডে প্রতিবাদ জানাতে যেতে পারছেন না অথচ পুজার শুট করছেন অর্নিবান। তবে এসব সমালোনারও পরেও অনির্বাণ রয়েছেন নিশ্চুপ।

রাজধানীতে যুবকের মৃত্যু, হাসিনাসহ ১৬৪ জনের বিরুদ্ধে মামলা পরবর্তী

রাজধানীতে যুবকের মৃত্যু, হাসিনাসহ ১৬৪ জনের বিরুদ্ধে মামলা

কমেন্ট