ঋষভ পন্থের ছক্কায় ভাগ বসালেন উর্বশী

ঋষভ পন্থের ছক্কায় ভাগ বসালেন উর্বশী

সামাজিকমাধ্যমে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ ও অভিনেত্রী উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে নেটিজেনদের মাঝে সমালোচনা অনেক দিনের। দুজনের মধ্যে প্রচুর কাদা ছোড়াছুড়িও হয়েছে। এবার নিজের সিনেমার প্রচারে পন্থের ছক্কার ভিডিও ব্যবহার করেছেন উর্বশী।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা যায়, ২০১৮ সালে ঋষভ পন্থ ও অভিনেত্রী উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন প্রথম প্রকাশ্যে আসে। তারপর দুপক্ষের মধ্যে বিস্তর কাদা ছোড়াছুড়ি চলে। একটি ছক্কা মারার ভিডিও পন্থের জায়গায় নিজেকে বসিয়ে আবার আলোচনায় উঠে এলেন বলিউড অভিনেত্রী উর্বশী।

সম্প্রতি উর্বশী গিয়েছিলেন প্যারিসে অলিম্পিক দেখতে। দুজনে একাধিকবার একসঙ্গে দেখা হলেও তাদের সম্পর্ক বেশি দূর গড়ায়নি। সম্প্রতি সামাজিকমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন উর্বশী রাউতেলা। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে পন্থের ছক্কা মারার ভিডিওটি শেয়ার করেন তিনি। পন্থের ওই ছক্কা ম্যাচ জিতেছিল ভারতীয় দল।

উর্বশীর সেই ভিডিওতে অবশ্য পন্থের দেখা নেই। ভিডিওটি এডিট করে জাতীয় দলের উইকেটরক্ষকের জায়গায় নিজেকে বসিয়েছেন এ অভিনেত্রী। ব্যবহার করেছেন এআই প্রযুক্তি। একাধিক ভিডিও পোস্ট করে নিজের আগামী সিনেমার প্রচারের চেষ্টা করেছেন উর্বশী। পন্থের ব্যাটিংয়ের ভিডি ভাইরাল হয়েছে। শুরু হয়েছে নেটিজেনদের মাঝে জল্পনা।

উর্বশীর সঙ্গে যে কোনো সম্পর্ক নেই তা আগেই জানিয়েছিলেন ঋষভ পন্থ। সামাজিকমাধ্যমে বান্ধবী ইশা নেগির ছবিও শেয়ার করেছিলেন এ উইকেটরক্ষক-ব্যাটার। হাসপাতালে থাকাকালীন পন্থকে নাকি দেখতেও গিয়েছিলেন উর্বশীর মা। তার পরও অবশ্য দুজনের মধ্যে নানা মন্তব্য আদানপ্রদান হয়েছে।

এর আগে ২০২২ সালের ডিসেম্বরে সড়ক দুর্ঘটনার পর গত টি-টোয়েন্টি বিশ্বকাপে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন ঋষভ পন্থ। শ্রীলংকার বিপক্ষে সিরিজ়েও ভারতীয় দলে ছিলেন তিনি।

সাকিবের নির্বাচনটা হয়েছে মেধার ভিত্তিতে: প্রধান নির্বাচক পরবর্তী

সাকিবের নির্বাচনটা হয়েছে মেধার ভিত্তিতে: প্রধান নির্বাচক

কমেন্ট