ডেকে এনে দলে না রাখায় ক্ষুব্ধ শাহিন আফ্রিদি

ডেকে এনে দলে না রাখায় ক্ষুব্ধ শাহিন আফ্রিদি


বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্ট চলাকালীন সময়ই সুখবর পান শাহিন শাহ আফ্রিদি। প্রথম সন্তানের বাবা হওয়ার সুসংবাদ। বাংলাদেশের কাছে ১০ উইকেটে টেস্ট হারার পর তাই করাচিতে স্ত্রী-সন্তানের কাছে ছুটে যান তিনি।

দ্বিতীয় টেস্ট খেলার জন্য দুই দিন পরেই রাওয়ালপিন্ডিতে ফেরেন শাহিন আফ্রিদি।

কিন্তু ফিরে জানতে পারেন দ্বিতীয় টেস্টে দলে নেই তিনি। এমন সংবাদ শুনে বাঁহাতি পেসার হতাশ হয়েছেন বলে জানিয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান। সংবাদমাধ্যমটি তাদের প্রতিবেদনে লিখেছে, প্রথম টেস্ট শেষে ম্যানেজমেন্টের কাছে ছুটি নিয়ে শাহিন করাচি গিয়েছিলেন স্ত্রী-সন্তানদের দেখতে। তবে দিন ছুটি কাটানোর পর শাহিনকে ডেকে পাঠায় পাকিস্তানের ম্যানেজমেন্ট।কিন্তু শাহিন ফিরলেও তাকে দলে রাখা হয়না।


দ্বিতীয় টেস্টের দলে নিজের নাম দেখতে না পারায় ক্ষুব্ধ হয়েছেন শাহিন, ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে পাকিস্তানের সংবাদমাধ্যমটি। শাহিন নাকি জানিয়েছেন, যদি শেষ টেস্টে তাকে না খেলানোই হয় তাহলে কেন করাচি থেকে তাকে ডেকে পাঠানো হলো।

গতকাল শাহিনকে বাদ দিয়ে ১২ সদস্যের দল ঘোষণা করে পাকিস্তান।

তার পরিবর্তে আবরার আহমেদ ও মীর হামজাকে নিয়েছে স্বাগতিকেরা। বৃষ্টির কারণে আজ টস না হওয়ায় জানা যায়নি স্পিনার আবরার নাকি পেসার হামজা দ্বিতীয় টেস্ট খেলতেন।

দল নির্বাচন ও খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে বেজায় চটেছেন শহিদ আফ্রিদি পরবর্তী

দল নির্বাচন ও খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে বেজায় চটেছেন শহিদ আফ্রিদি

কমেন্ট